default-image

রাজধানীর বেশ কিছু এলাকায় আজ বুধবার সকাল থেকে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। চুলা জ্বলছে না। মিরপুরের ১০ নম্বর থেকে ১২ নম্বর সেক্টর বাসস্ট্যান্ড সড়কের পূর্ব পাশের এলাকা, ১০ নম্বরের গোলচত্বর থেকে ১৩ নম্বর সেক্টরের পানির ট্যাংক পর্যন্ত সড়কের উত্তর পাশ ও এর সংলগ্ন এলাকায় সকাল ১০টা থেকে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। গ্যাস সরবরাহ বন্ধ থাকবে সন্ধ্যা ছয়টা পর্যন্ত।

মিরপুরের কালশী, পল্লবীসহ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন থেকে গ্যাসের স্বল্প চাপ এবং গ্যাস সরবরাহ না থাকার সমস্যা রয়েছে। এসব এলাকায় গ্যাসের স্বল্প চাপের সমস্যা সমাধানের জন্য সঞ্চালন পাইপলাইন স্থাপন ও মেরামতের কাজ চলছে।

বিজ্ঞাপন

তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এ কারণেই গ্যাস সরবরাহ সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে।

তিতাস জানিয়েছে, গতকাল মঙ্গলবারও বেলা দুইটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত এই এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়েছিল।

মিরপুরের ১০ নম্বর থেকে ১২ নম্বর সেক্টর বাসস্ট্যান্ড সড়কের পূর্ব পাশের এলাকা, ১০ নম্বরের গোলচত্বর থেকে ১৩ নম্বর সেক্টরের পানির ট্যাংক পর্যন্ত সড়কের উত্তর পাশ ও এর সংলগ্ন এলাকায় সকাল ১০টা থেকে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।

গ্যাসের স্বল্প চাপের সমস্যা সমাধানে পুরোনো সঞ্চালন পাইপ বদলে এসব এলাকায় নতুন পাইপ বসানোর কাজ চলছে। গ্যাস সরবরাহ বন্ধ থাকায় গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তিতাসের বিজ্ঞপ্তিতে দুঃখ প্রকাশ করা হয়েছে।

মন্তব্য করুন