default-image

রাজধানীতে গতকাল শুক্রবার রাতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন মারা গেছেন। তাঁরা হলেন জিয়াউর রহমান (৪৩) ও আল আমিন (২২)।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, গতকাল রাত ১০টার দিকে যাত্রাবাড়ীর কাজলার পাড়ে বেপরোয়া গতির একটি প্রাইভেট কার পেছন থেকে একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে ওই রিকশার যাত্রী জিয়াউর রহমান রাস্তায় ছিটকে পড়ে আহত হন। রক্তাক্ত অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দিবাগত রাত সাড়ে তিনটার দিকে সেখানে তাঁর মৃত্যু হয়। তিনি রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের একটি সোনার দোকানের কর্মচারী। তাঁর বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গায়।

বিজ্ঞাপন

আর আজ শনিবার দুপুরে যাত্রাবাড়ীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার পর গাড়িটি নিয়ে এর চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে যাত্রাবাড়ী থানায় দুর্ঘটনাজনিত আইনে একটি মামলা হয়েছে।

গতকাল রাত ১২টার দিকে গুলশানে নতুনবাজারে মোটরসাইলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবক আল আমিন রাস্তায় পড়ে আহত হন। পথচারীরা তাঁকে উদ্ধার করে রাত একটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আল আমিনের বন্ধু রাব্বী হোসেন আজ প্রথম আলোকে জানান, আল আমিন দক্ষিণ বাড্ডার বাঁশতলা মসজিদের পাশে থাকতেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, আল আমিন মোটরসাইকেল চালানো শিখতে রাস্তায় বের হয়েছিলেন। একপর্যায়ে মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে তিনি রাস্তায় পড়ে যান। এ ব্যাপারে গুলশান থানায় দুর্ঘটনাজনিত আইনে মামলা হয়েছে।

বিজ্ঞাপন
রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন