রাতভর খালপাড়ে অপেক্ষার পর সকালে সন্তানের লাশ

বিজ্ঞাপন
default-image

রাজধানীর ডেমরার বামৈল এলাকার ডিএনডি খালে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেলে ওই কিশোরী নিখোঁজ হয়। আজ বৃহস্পতিবার সকালে তার লাশ উদ্ধার হয়।

মারা যাওয়া কিশোরীর নাম আকাশি (১৩)। সে বুদ্ধিপ্রতিবন্ধী। তার বাবার নাম আনোয়ার হোসেন। তিনি বামৈল এলাকার নিরাপত্তাকর্মী। মা কমলা বেগম। তিনি গৃহিণী।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ফায়ার সার্ভিস ও ডেমরা থানার পুলিশ জানায়, কিশোরী আকাশি মা-বাবার সঙ্গে বামৈল এলাকায় থাকত। গতকাল বিকেল ৩টার দিকে সে প্রতিবেশী তিন কিশোরীর সঙ্গে ডিএনডি খালে গোসল করতে নামে। তিন সঙ্গী গোসল সেরে ওপরে উঠে এলেও আকাশি খালে ডুবে যায়।

ঘটনার পর স্থানীয় লোকজন খালে তল্লাশি চালিয়েও আকাশিকে খুঁজে পায়নি। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। সন্ধ্যার দিকে ফায়ার সার্ভিসের অনুসন্ধানী দল ঘটনাস্থলে যায়। তারা কিশোরীকে উদ্ধারে খালে তল্লাশি শুরু করে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ফায়ার সার্ভিস জানায়, তাদের অনুসন্ধানী দল রাতভর তল্লাশি চালায়। কিন্তু আকাশিকে পায়নি তারা। আজ সকাল ৬টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশি শুরু করে। সকাল ৭টার দিকে আকাশির লাশ পাওয়া যায়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক হাফিজুর রহমান বলেন, আকাশি যেখানে গোসল করতে নেমেছিল, সেখানে খালের গভীরে তার লাশ পাওয়া যায়। পরে তার লাশ ডেমরা থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

হাফিজুর রহমান বলেন, আকাশির বাবা-মা সারা রাত ঘটনাস্থলে অপেক্ষায় ছিলেন। তাঁরা আকাশির জন্য কান্না করছিলেন। সকালে আকাশির লাশ উদ্ধারের পর তাঁরা কান্নায় ভেঙে পড়েন। ঘটনাস্থলে উপস্থিত লোকজন তাঁদের সান্ত্বনা দেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন