default-image

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপসের মানসম্মানের ‘বাজারমূল্য’ জানতে চেয়ে গণমাধ্যমে বিবৃতি পাঠিয়েছেন ডিএসসিসির সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

আজ সোমবার বিকেলে সাঈদ খোকনের জনসংযোগ কর্মকর্তা হাবিবুল ইসলাম গণমাধ্যমে এই বিবৃতি পাঠিয়েছেন।

বিবৃতিতে বলা হয়, ‘ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির মামলা করা হবে—বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপসের এমন মন্তব্য প্রসঙ্গে সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, তাপসের মানসম্মানের বাজারমূল্য কত? মামলার পূর্ণাঙ্গ বিবরণী পাওয়ার পর সেটা আমি জানতে পারব। এ মামলার আইনি মোকাবিলার পাশাপাশি রাজপথে দেনা–পাওনার হিসাব হবে, ইনশা আল্লাহ।’

এর আগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে মানহানির মামলার আবেদন করেছেন দুই ব্যক্তি। আজ সোমবার ঢাকার সিএমএম আদালতে এই মানহানি মামলার আবেদন করা হয়। মামলার আবেদনকারী সুপ্রিম কোর্টের আইনজীবী সারোয়ার আলম ও কাজী আনিসুর রহমান নামের এক ব্যক্তি। ঢাকার সিএমএম কোর্টের ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী দুজনের জবানবন্দি রেকর্ড করেছেন।

বিজ্ঞাপন

মামলার আবেদনের ব্যাপারে আইনজীবী সারোয়ার আলম প্রথম আলোকে বলেন, ঢাকার দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস সম্পর্কে ৯ জানুয়ারি সাঈদ খোকন মানহানিকর বক্তব্য দিয়েছেন, যা গণমাধ্যমে প্রচারিত হয়েছে। যে কারণে তিনি সংক্ষুব্ধ হয়ে সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। আদালত তাঁর জবানবন্দি রেকর্ড করেছেন। তবে আদালত এখনো কোনো আদেশ দেননি।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন