default-image

দীর্ঘ ৯ বছরেও সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের তদন্ত শেষ না করা এবং বিচার না হওয়ায় তীব্র হতাশা প্রকাশ করেছেন সাংবাদিক নেতারা। তাঁরা মনে করেন, প্রলম্বিত হলেও এ হত্যাকাণ্ডের বিচার হবে। বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তাঁরা।

এ হত্যাকাণ্ডের ৯ বছর পূর্তিতে আজ বৃহস্পতিবার রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি আয়োজিত এক প্রতিবাদ সমাবেশ থেকে সাংবাদিক নেতারা তাঁদের হতাশা প্রকাশ করেন এবং এই সাংবাদিক দম্পতি হত্যার বিচার দাবি করেন।

বিজ্ঞাপন

জাতীয় প্রেসক্লাবের সহসভাপতি ও মাছরাঙা টেলিভিশনের বার্তাপ্রধান রেজোয়ানুল হক বলেন, ‘হতাশ হতে চাই না। কারণ, অনেক হত্যাকাণ্ডের বিচার অনেক পরে হলেও হয়েছে।’

default-image

সমাবেশে রুনির ভাই নওশের নোমান বলেন, ‘আমরা চাই না আর এখানে আসতে। আমরা চাই বিচার হোক।’ এ সময় সাগর-রুনি দম্পতির ছেলে মেঘ উপস্থিত ছিল।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মশিউর রহমান খানের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন সাংবাদিক নেতা এম আবদুল্লাহ, ওমর ফারুক, আবদুল মজিদ, কুদ্দুস আফ্রাদ, সাজ্জাদ আলম খান, সাখাওয়াত হোসেন বাদশা, সাইফুল ইসলাম, ইলিয়াস হোসেন, রফিকুল ইসলাম আজাদ, সৈয়দ শুকুর আলী, রাজু আহমেদ, শহীদুল ইসলাম প্রমুখ।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন