নারীকে অপহরণ মামলার আসামি হচ্ছেন না ৩ পুলিশ কর্মকর্তা

বিজ্ঞাপন
default-image

এক নারীকে অপহরণের অভিযোগে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) সাতজনের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন করা হলেও আদালত চারজনের বিরুদ্ধে অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছেন। সরকারি অনুমোদন না থাকায় ওসিসহ পুলিশের তিন কর্মকর্তার নাম মামলার তালিকা থেকে বাদ দেওয়ার আদেশ দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল–৪ এই আদেশ দিয়েছেন। প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেন ওই ট্রাইব্যুনালের স্টেনোগ্রাফার আনোয়ার হোসেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আনোয়ার প্রথম আলোকে বলেন, ‘অপহরণের অভিযোগে গত বুধবার এক নারী ট্রাইব্যুনালে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসিসহ মোট সাতজনের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন করেন। আদালত চারজনের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন। আর নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের তথা সরকারি অনুমোদন না থাকায় মামলায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসিসহ তিন পুলিশ কর্মকর্তা আসামি করা হয়নি।’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ওই নারীর আইনজীবী জাকির হোসেন হাওলাদার প্রথম আলোকে বলেন, অপহরণের অভিযোগে তাঁর মক্কেল দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসিসহ সাতজনের বিরুদ্ধে মামলা নেওয়ার জন্য আদালতে আবেদন করেন। আদালত গতকাল বুধবার ওই নারীর জবানবন্দি রেকর্ড করেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন