মুহম্মদ মাহবুব আলম লিখেছেন, রাজারবাগ দরবার শরিফের পীর দিল্লুর রহমানের মালিকানায় থাকা জমির পরিমাণ মাত্র ১৮ বিঘা। এর বাইরে যেসব জমি ও গাড়ি রয়েছে, সেগুলো মুহম্মদিয়া জামিয়া শরিফের নামে। এগুলো তাঁর ব্যক্তিগত সম্পত্তি নয়।

মাহবুব আরও বলেন, রাজারবাগের সম্মানিত পীর সাহেব কোরআন-সুন্নাহ অনুসারে মানুষকে শিক্ষা দেন। তাঁর থেকে সহিহ শিক্ষা গ্রহণ করতে দেশব্যাপী ৫০ লাখের ওপর মুরিদ বা ভক্ত রয়েছেন। তিনি একজন মুক্তিযোদ্ধা। তাঁর পৃষ্ঠপোষকতায় পরিচালিত দৈনিক আল-ইহসান ও মাসিক আল-বাইয়্যিনাত পত্রিকায় সব সময় স্বাধীনতাবিরোধী অপশক্তিদের মুখোশ উন্মোচন করা হয়। সে কারণে স্বাধীনতাবিরোধী শক্তিগুলো সব সময় ওনার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত থাকে।

প্রতিবেদকের বক্তব্য:

দুর্নীতি দমন কমিশনের হাইকোর্টে দেওয়া অন্তর্বর্তীকালীন প্রতিবেদনের ভিত্তিতে প্রথম আলোয় ওই প্রতিবেদনটি প্রকাশিত হয়। প্রথম আলোয় পাঠানো প্রতিবাদেই মুহম্মদ মাহবুব আলম বলেছেন, প্রতিবেদনে মুহম্মদিয়া জামিয়া শরিফকে দেওয়া ৯০টি দানপত্র দলিলের উল্লেখ রয়েছে। তবে এই ৯০টি দানপত্র দলিলের বাইরেও দরবার শরিফের নামে কেনা জমির পরিমাণ ১৯ দশমিক ৩৯ বিঘা। তা ছাড়া ৫৬টি গাড়ি যে দরবার শরিফের নামে সে কথাও প্রতিবেদনে বলা আছে।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন