বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আবহাওয়া অধিদপ্তর বলছে, উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর এলাকায় অবস্থানরত গভীর নিম্নচাপটি দুর্বল হয়ে একই এলাকায় নিম্নচাপ আকারে অবস্থান করছে। এটি আরও উত্তর ও উত্তর–পূর্ব দিকে অগ্রসর ও ক্রমান্বয়ে দুর্বল হতে পারে।

ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও রাজশাহী বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সমুদ্রবন্দরগুলোকে ৩ নম্বর স্থানীয় সতর্কসংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

সকাল আটটার দিকে রাজধানীর কলাবাগান থেকে কারওয়ান বাজারে অফিসে আসার পথে রিকশা না পেয়ে ভোগান্তিতে পড়েন শারমিন চৌধুরী। তিনি জানান, কলাবাগান থেকে পান্থপথ মোড় পর্যন্ত হেঁটে গিয়েছেন। গ্রিন রোডে রাস্তায় জমে থাকা পানি পার হতে গিয়ে অনেকটাই ভিজে গেছেন। এরপর পান্থপথ থেকে কারওয়ান বাজার পর্যন্ত ৬০ টাকা রিকশাভাড়া দিয়ে তিনি অফিস পৌঁছেছেন। একই অবস্থা তাঁর সহকর্মী মামুন মণ্ডলের। তিনিও পান্থপথ থেকে ৭০ টাকা রিকশাভাড়া দিয়ে অফিসে পৌঁছেছেন।

আল আমিন সজীব নামের এক ব্যক্তি জানান, রামপুরা থেকে তিনি ভাড়া মাইক্রোবাসে কারওয়ান বাজারে অফিসে আসেন। যেখানে মাইক্রোবাস থামে, সেখানে রাস্তায় পানি জমে ছিল। মাইক্রোবাস না পেয়ে হাতিরঝিলে চক্রাকার বাসে ঘুরে অফিসে পৌঁছান তিনি।


ধানমন্ডি ও গ্রিন রোডে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের বৃষ্টিতে ভিজে ভিজে যেতে দেখা গেছে। রিকশা না পেয়ে হেঁটেই স্কুলে যাচ্ছে শিক্ষার্থীরা। এক অভিভাবক জানান, প্রায় এক ঘণ্টা অপেক্ষার পর রিকশা পেয়েছেন তিনি।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন