মিরপুর থেকে অপহৃত শিশু সাভারে উদ্ধার

বিজ্ঞাপন
default-image

রাজধানীর মিরপুর শাহ আলী মাজার থেকে অপহরণের চার দিন পর ১২ বছরের শিশু শাহাদত হোসেনকে বুধবার বিকেলে সাভারের বেদে পল্লি থেকে উদ্ধার করা হয়েছে। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ শাহেরা খাতুন নামের এক নারীকে উদ্ধার গ্রেপ্তার করেছে পুলিশ।

শাহ আলী থানার পুলিশ জানায়, গত ৫ সেপ্টেম্বর শাহ আলী মাজারে খেলার করার সময় সুযোগ বুঝে কে বা কারা শিশু শাহাদতকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই দিন শিশুটির মা মেরি বেগম শাহ আলী থানায় অপহরণের মামলা করেন। তদন্তের একপর্যায়ে পুলিশ জানতে পারে শিশুটিকে সাভারের বেদে পল্লিতে নিয়ে রাখা হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বুধবার বিকেলে শাহ আলী থানার পুলিশ সেখানে অভিযান চালিয়ে শিশু শাহাদতকে উদ্ধার করে। এর সঙ্গে জড়িত অভিযোগে পুলিশ শাহেরা খাতুনকে গ্রেপ্তার করে।
শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম আসাদুজ্জামান বুধবার রাতে প্রথম আলোকে বলেন, শাহাদতের মা অন্যের বাড়িতে কাজ করেন এবং বাবা বাসচালকের সহকারী হিসেবে কাজ করেন। মা-বাবা বাইরে থাকার সময় শাহাদত তার ছোট দুই ভাইকে নিয়ে শাহ আলীর মাজারে খেলা করতে আসেন। এই সুযোগে ফুসলিয়ে তাকে অপহরণ করে নেওয়া হয়। গত বছরে শাহ আলী মাজার থেকে শিশু অপহরণের ঘটনায় শাহেরাকে গ্রেপ্তার করা হয়েছিল। তিনি কয়েক মাস পর কারাগার থেকে জামিনে বেরিয়ে এসে আবার অপহরণে যুক্ত হন। তিনি শিশু অপহরণ করে নিয়ে বিক্রি করেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন