default-image

করোনায় আক্রান্ত ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম ও তাঁর স্ত্রী শায়লা সাগুফতা ইসলাম হাসপাতালে ভর্তি হয়েছেন। আজ মঙ্গলবার বিকেলে সস্ত্রীক কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন মেয়র আতিক।

তথ্যটি নিশ্চিত করেছেন মেয়রের একান্ত ব্যক্তিগত সহকারী (এপিএস-১) ফরিদ উদ্দিন। বিকেলে তিনি প্রথম আলোকে জানান, মেয়র এবং তাঁর স্ত্রীর শারীরিক ও মানসিক অবস্থা ভালো। সরকারি হাসপাতাল ও চিকিৎসার ওপর আস্থা রেখেই তাঁরা কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হয়েছেন। সঙ্গে মেয়রের একান্ত ব্যক্তিগত সহকারী (এপিএস-২) রিশাদ মোর্শেদকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

ফরিদ উদ্দিন প্রথম আলোকে বলেন, মেয়র জনগণের প্রতিনিধি, এ জন্যই হাসপাতালে ভর্তি হওয়া। বাসায় থেকে চিকিৎসা নিলে যদি কোনো কারণে কিছু হয়ে যায়, সেই দুশ্চিন্তা থেকেই হাসপাতালে ভর্তি। তিনি আরও বলেন, ৭ অক্টোবর মেয়র মিরপুরের উত্তর বিশিলে গোদাখালী খাল পরিষ্কার পরিদর্শনে যান। ধারণা করা হচ্ছে সেখানে গিয়ে তিনিসহ অন্য কর্মকর্তারা আক্রান্ত হয়েছেন।

গতকাল সোমবার সকালে মেয়র আতিক সস্ত্রীক করোনা পজিটিভ বলে জানানো হয়। আক্রান্তের পর থেকেই নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছিলেন তাঁরা।

মন্তব্য করুন