নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদের বিক্ষোভ মিছিল। আজ দুপুরে মতিঝিলে
নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদের বিক্ষোভ মিছিল। আজ দুপুরে মতিঝিলেছবি: প্রথম আলো

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে রাজধানীর মতিঝিল এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুরের দল যুব অধিকার পরিষদের নেতা-কর্মীরা।

এ সময় পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। পুলিশের কয়েকজন সদস্য আহত হয়েছেন। প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপকমিশনার নুরুল ইসলাম।

বিজ্ঞাপন
default-image

প্রত্যক্ষদর্শীরা বলছেন, দুপুর ১২টার পর যুব অধিকার পরিষদের নেতা-কর্মীরা মতিঝিল এলাকার সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে যান। এ সময় পুলিশ তাঁদের বাধা দিলে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হন।

default-image

মতিঝিল বিভাগের ডিসি নুরুল ইসলাম জানান, বেলা একটার দিকে বিক্ষোভকারীদের মতিঝিল এলাকা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দুদিনের রাষ্ট্রীয় সফরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কাল শুক্রবার বাংলাদেশে আসছেন।

বিজ্ঞাপন
default-image
default-image
রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন