বিজ্ঞাপন

মেহেদী হাসান অভিযোগ করেন, ‘মোসারাত হত্যাকাণ্ডকে শুরু থেকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার জন্য একটি মহল খুবই তৎপর। কেউ আত্মহত্যা করার সিদ্ধান্ত নিলে তার খুব বিপদ বলে বড় বোনকে দ্রুত আসতে বলবে কি?’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সেলিম রেজা, মোসারাতের বড় বোন ও মামলার বাদী নুসরাত জাহান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আইনবিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম, মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় সংসদের ভাইস চেয়ারম্যান মাহবুব হাসান, আইনজীবী মাসুদ সালাউদ্দিন, যুগ্ম মহাসচিব হাবিবুল্লাহ মেজবাহ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা মহানগরের সভাপতি আইরিন আহমেদ প্রমুখ।

রাজধানীর গুলশান এলাকার একটি বাসা থেকে গত ২৬ এপ্রিল কলেজশিক্ষার্থী মোসারাত জাহানের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মোসারাতের বোন নুসরাত জাহান বাদী হয়ে সায়েম সোবহানের বিরুদ্ধে গুলশান থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা করেন। এ ছাড়া মোসারাতের মৃত্যুর ছয় দিন পর তাঁর বড় ভাই আশিকুর রহমান বাদী হয়ে ঢাকার একটি আদালতে হুইপ সামশুল হক চৌধুরীর ছেলে নাজমুল করিম চৌধুরী শারুনের নামে হত্যা মামলা নেওয়ার আবেদন করেন।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন