বিজ্ঞাপন
বিজ্ঞাপন

র‍্যাব সূত্র জানায়, গতকাল বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত র‍্যাব-২–এর কয়েকটি দল রাজধানীর ফার্মগেট, কারওয়ান বাজার, মোহাম্মদপুরের বিভিন্ন এলাকা, শ্যামলী, আদাবর, চাঁদ উদ্যান ও ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে ২০ ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।

র‍্যাব-২–এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু নাঈম মো. তালাত আজ বৃহস্পতিবার রাতে প্রথম আলোকে বলেন, বিভিন্ন পত্রপত্রিকা, গোয়েন্দা তথ্য ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে র‍্যাব-২ ছিনতাইসহ অন্যান্য অপরাধ ঘটার স্থান হিসেবে চিহ্নিত করে। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা জানান তাঁরা ছিনতাইসহ অন্যান্য সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য হতাহতের ঘটনা ঘটাচ্ছেন এবং সশস্ত্র মহড়া দিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করছেন।

র‍্যাব কর্মকর্তারা বলেন, গ্রেপ্তার করা মো. লিটনের (৪১) বিরুদ্ধে রাজধানীর তেজগাঁও থানায় একাধিক মাদক মামলা, মো. আলমাস (২২) ও সাইফুল ইসলামের বিরুদ্ধে তেজগাঁও থানায় দস্যুতা, পলাশ হোসেন (২২) ও মুরাদের নামে কলাবাগান থানায় ডাকাতি মামলা আছে। এ ছাড়া ধরা পড়া মো. রানার (২৫) বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মাদক মামলা, মো. আরিফের (২১) শেরেবাংলা নগর ও আদাবর থানায় একাধিক দস্যুতা আইনে, আল আমিনের (২১) বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় অস্ত্র ও ডাকাতি, মো. আলমের (৩০) বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদক, মো. রুবেলের (১৬) বিরুদ্ধে মাদক মামলা রয়েছে।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন