default-image

রাজধানীতে আণবিক শক্তি কমিশনের কারিগরি কর্মকর্তার পায়ের ওপর দিয়ে বাস চলে গেছে। এতে আফরোজা পারভীন (৫৮) নামের ওই কর্মকর্তার ডান পা গোড়ালির নিচ থেকে থেঁতলে গেছে। তিনি এখন রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আফরোজা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউক্লিয়ার মেডিসিন বিভাগে টেকনিক্যাল কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। চলতি বছরের ডিসেম্বরে তাঁর অবসর প্রস্তুতিকালীন ছুটিতে যাওয়ার কথা।

বিজ্ঞাপন

আফরোজার ছেলে এ আর আল মামুন হাসপাতালে প্রথম আলোকে বলেন, চিকিৎসকেরা জানিয়েছেন তাঁর মায়ের ডান পায়ের ক্ষতিগ্রস্ত অংশ কেটে ফেলতে হতে পারে। যদিও তাঁরা চেষ্টা করছেন যেন পা টি অক্ষত রাখা যায়।

জানা গেছে, আফরোজা নরসিংদীতে বাবার বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে ঢাকায় নিজের বাসায় ফেরার সময় এ ঘটনা ঘটে। আফরোজা আজ শুক্রবার সকালে নরসিংদী থেকে পিপিএল সুপার নামের বাসে করে ঢাকায় ফিরছিলেন। ঢাকায় বনানীর ১২ নম্বর সড়কের কাছে সৈনিক ক্লাবের সামনে গাড়ি থেকে নামেন তিনি। এরপর ওই গাড়িটির সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় গাড়ি চলা শুরু করলে আফরোজার ডান পায়ের ওপর চাকা উঠে যায়।

বনানী থানার পুলিশ পরিদর্শক (এসআই) আবদুল কাইয়ুম জানান, আফরোজা বাসটির সামনে দিয়ে সড়ক পার হতে যাচ্ছিলেন। তখন এ ঘটনা ঘটে। তিনি বলেন, প্রথমে আফরোজাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর তাঁর ছেলেরা এসে পঙ্গু হাসপাতালে নিয়ে যান।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পালিয়ে গেছেন।

পঙ্গু হাসপাতালের পরিচালক মো. আবদুল গনি মোল্লা প্রথম আলোকে বলেন, আফরোজা পারভীনের ডান পায়ের গোড়ালির নিচের অংশ মারাত্মক ভাবে থেঁতলে গেছে। অস্ত্রোপচারের জন্য তাঁকে জরুরি বিভাগে নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন