default-image

রাজধানীর পল্টনের একটি বাসা থেকে আজ রোববার দুপুরে লিজা আক্তার (৩৩) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লিজার বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ থানার মগধারায়। তিনি বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক শাহনেওয়াজ মুরাদের পল্টনের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতেন।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, লিজা আক্তারের গৃহকর্তা শাহনেওয়াজ সপরিবার পল্টনের ৪১/৩-৪ র‍্যাম্বো টাওয়ারের ১৫ তলায় থাকেন। আজ দুপুরে পুলিশ শাহনেওয়াজের বাসার বাথরুমের বাথ হ্যাঙ্গারের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় তাঁর গৃহকর্মী লিজা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। লিজা আক্তারের গলায় কালো আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ঘটনা তদন্তকারী পল্টন থানার উপপরিদর্শক (এসআই) আবদুল জলিল প্রথম আলোকে বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। গতকাল শনিবার রাতে চট্টগ্রামে অবস্থানরত স্বামীর সঙ্গে মুঠোফোনে কথা–কাটাকাটি হয় লিজার। আজ রোববার সকালে শাহনেওয়াজের বাসার লোকজন বাথরুমে লিজার লাশ বাথ হ্যাঙ্গারের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলতে দেখেন। এ সময় লিজার লাশ নামিয়ে তাঁরা পল্টন থানায় ফোন করেন। পরে দুপুরে গিয়ে পুলিশ লিজার লাশ উদ্ধার করে।

বিজ্ঞাপন
রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন