default-image

রাজধানীর রায়েরবাজারে সাজেদা বেগম (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সাজেদার বড় ভাইয়ের অভিযোগ, যৌতুকের জন্য সাজেদাকে শ্বাসরোধে হত্যা করেছেন তাঁর স্বামী। ঘটনার পর থেকে সাজেদার স্বামী টিটু মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

আজ বুধবার ভোররাতে এ ঘটনা ঘটে। বাসা থেকে অচেতন অবস্থায় সাজেদাকে সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সাজেদার বড় ভাই ফরহাদ বলেন, এক বছর আগে ছোট বোন সাজেদার সঙ্গে মাছ ব্যবসায়ী টিটুর বিয়ে হয়। টিটু কিছুদিন পরপর বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য বোনের ওপর নির্যাতন চালাতেন। বিভিন্ন সময় সাজেদার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন টিটু।

বিজ্ঞাপন

ফরহাদ আরও বলেন, গতকাল রাতে সাজেদা ও টিটুর মধ্যে কথা-কাটাকাটি হয়। বোনের বাসার পাশেই তাঁদের বাসা। ভোররাতে খবর পেয়ে গিয়ে তিনি বিছানায় অচেতন অবস্থায় সাজেদাকে পড়ে থাকতে দেখেন। তাঁর নাক ও মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। পুলিশকে খবর দেওয়ার পর পুলিশসহ তাঁরা সাজেদাকে হাসপাতালে নিয়ে যান।

হাজারীবাগ থানার উপপরিদর্শক (এসআই) কাউসার আহমেদ ভূঁইয়া বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে ও তদন্তের পর সাজেদার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন