বিজ্ঞাপন
বিজ্ঞাপন

একাত্তর টিভির খবরে বলা হয়, ৩ নভেম্বর এক নারী রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ শাকিল আহমেদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেছিলেন। এর পরের দিন ৪ নভেম্বর ওই নারী গুলশান থানায় শাকিলের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ মামলাটি তদন্ত করছে। একাত্তর টেলিভিশনও বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছে।

একজন নারী চিকিৎসক গতকাল বৃহস্পতিবার রাতে গুলশান থানায় শাকিল আহমেদের বিরুদ্ধে ওই মামলা করেন। মামলায় বলা হয়, সম্প্রতি তাঁর সঙ্গে সাংবাদিক শাকিল আহমেদের সম্পর্ক হয়। গত আগস্টে শাকিল তাঁকে (ওই নারী) বিয়ে করার কথা বলে গুলশানের একটি আবাসিক হোটেলে দেখা করেন। সেখানে তাঁদের মধ্যে সম্পর্ক হয়। পরে সেপ্টেম্বরে একই হোটেলে তাঁরা দেখা করেন। একপর্যায়ে তিনি (ওই নারী) অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে শাকিল কৌশলে তার গর্ভপাত ঘটান। এরপর শাকিল তাঁকে আর বিয়ে করতে রাজি হননি।

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান প্রথম আলোকে বলেন, মামলায় শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণ এবং ভ্রূণ হত্যার অভিযোগ আনা হয়েছে। মামলা করা ওই নারী এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ডাক্তারি পরীক্ষার জন্য ভর্তি আছেন বলে ওসিসি সূত্র জানিয়েছে।
অভিযোগে এ বিষয়ে জানতে চাইলে শাকিল আহমেদ আজ রাতে প্রথম আলোকে বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করছে। পুলিশের তদন্তে প্রকৃত সত্য বেরিয়ে আসবে বলে তিনি আশা করছেন।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন