default-image

রাজধানীর শ্যামপুরের আইজি গেটে মুরাদ হোসেন (৪০) নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করার অভিযোগ উঠেছে তাঁর ছোট ভাইয়ের বিরুদ্ধে। আজ বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, ৩৪ নম্বর আইজি গেটে মুরাদ হোসেনের পৈতৃক বাড়ি। তাঁর ছোট ভাই মাসুদ ওই বাড়িতে থাকলেও মুরাদ সপরিবার শাহজাহানপুরে থাকতেন। দুই ভাই এক বোনের মধ্যে মুরাদ বড়।

খবর পেয়ে শ্যামপুর থানার পরিদর্শক (তদন্ত) আবু আনসার ঘটনাস্থলে যান। আজ বিকেলে তিনি প্রথম আলোকে বলেন, আইজি গেটের বাড়ি ভাড়া দিয়ে চলছিলেন মুরাদ ও মাসুদ। তাঁদের বাবা মারা গেছেন। বাড়ি ভাড়া থেকে যে আয় হতো, তার একটি অংশ মাসুদকে মুরাদ দিতেন। মাসুদ দোতলার একটি কক্ষে থাকতেন। আজ  ওই কক্ষটির মাঝখানটা বেড়া দিয়ে ভাড়ার জন্য আরেকটি কক্ষ প্রস্তুত করছিলেন মুরাদ। ধারণা করা হচ্ছে, বাড়ির ভাড়া নিয়ে বিরোধের জের ধরে মুরাদকে খুন করেন তাঁর ছোট ভাই মাসুদ।

বিজ্ঞাপন

বেলা আড়াইটার দিকে রক্তাক্ত অবস্থায় মুরাদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মুরাদকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যান পাশের দোকানি জুয়েল। তিনি হাসপাতালে সাংবাদিকদের বলেন, রক্তমাখা ছুরি নিয়ে মাসুদকে তিনি দৌড়ে পালিয়ে যেতে দেখেছেন। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে, তা তিনি জানেন না।

পুলিশ কর্মকর্তা আবু আনসার বলেন, ঘটনার পর ওই বাড়িতে কাউকেই পাওয়া যায়নি।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন