default-image


রাজধানীর কলাবাগানে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে করা মামলায় আসামি ফারদিন ইফতেখার দিহানের বাড়ির এক নিরাপত্তারক্ষী আদালতে সাক্ষী হিসেবে জবানবন্দি দিয়েছেন। ওই নিরাপত্তারক্ষীর নাম দুলাল হোসেন। আজ মঙ্গলবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ এই সাক্ষীর জবানবন্দি রেকর্ড করেন।

আদালত সংশ্লিষ্ট সূত্র বলছে, এই মামলায় সাক্ষী হিসেবে নিরাপত্তারক্ষী দুলাল হোসেনকে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করে কলাবাগান থানার পুলিশ।

গতকাল সোমবার বেলা একটার দিকে নিরাপত্তারক্ষী দুলালকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে। গত বৃহস্পতিবার ধর্ষণের পর ছাত্রীর মৃত্যুর ঘটনা জানাজানি হওয়ার পর থেকে দুলাল পলাতক ছিলেন।

এই মামলায় গ্রেপ্তার আসামি ফারদিন ইফতেখার দিহান গত শুক্রবার ঢাকার সিএমএম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তিনি এখন কারাগারে।
ধর্ষণের পর হত্যার অভিযোগ এনে কিশোরীর বন্ধুকে আসামি করে নিহতের বাবা কলাবাগান থানায় গত বৃহস্পতিবার রাতে মামলা করেন।

মামলার কাগজপত্রের তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার দুপুরে কলাবাগানে বন্ধুর (আসামি) বাসায় অসুস্থ হয়ে পড়লে ওই কিশোরীকে আনোয়ার খান মডার্ন কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক কিশোরীকে মৃত ঘোষণা করেন। তার লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। নিহত কিশোরীর পরিবারের অভিযোগ, কৌশলে মেয়েটিকে বাড়িতে নিয়ে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন