default-image

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মাজহারুল আনামকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা তিনটার দিকে মাজহারুলকে তাঁর স্ত্রীর করা মামলায় গ্রেপ্তার করা হয়।


মাজহারুলের স্ত্রী ফিরোজা পারভীন গত সোমবার দিবাগত রাতে রাজধানীর দারুস সালাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন। মামলায় আসামি হিসেবে মাজহারুল, তাঁর কথিত প্রেমিকাসহ সাতজনের নাম উল্লেখ করেন ফিরোজা। ফিরোজা স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর ছোট বোন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন প্রথম আলোকে মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেপ্তারের পর মাজহারুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহারে ফিরোজা পারভীন অভিযোগ করেন, মাজহারুল ব্যবসার প্রয়োজনে তাঁর কাছ থেকে ২০ লাখ টাকা নিয়েছেন। এ ছাড়া বিভিন্ন সময় উপঢৌকন হিসেবে তাঁর পরিবারের লোকজন মাজহারুলকে ১০ লাখ টাকার আসবাব দেয়। গত বছরের ১২ এপ্রিল মাজহারুল আবার তাঁকে ১০ লাখ টাকা এনে দিতে বলেন। তিনি রাজি হননি। এতে আসামিরা তাঁকে লাঞ্ছিত করেন। সে সময় ফিরোজার ভাই বাসায় এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন