স্বেচ্ছাসেবক লীগের নেতার বিরুদ্ধে কুরিয়ার অফিসে হামলার অভিযোগ

অপরাধ
প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল হাসানের নেতৃত্বে একটি অফিসে হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার বিকেলে খিলগাঁও সি ব্লকে ফাস্ট কুরিয়ার নামের একটি প্রতিষ্ঠানে হামলার ঘটনাটি ঘটে।
ফাস্ট কুরিয়ারের সহপ্রতিষ্ঠাতা মেহেদী হাসান প্রথম আলোকে বলেন, তাঁদের অফিসে তিন দিন ধরে ইন্টারনেট সংযোগ কাজ করছিল না। এ নিয়ে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের নম্বরে যোগাযোগ করা হলেও সেখান থেকে ইতিবাচক সাড়া পাওয়া যাচ্ছিল না। এ নিয়ে সেবাদাতা প্রতিষ্ঠানের প্রতিনিধির সঙ্গে মুঠোফোনে তাঁদের অফিসের লোকজনের সঙ্গে কথা-কাটাকাটি হয়। পরে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত খিলগাঁও থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তৌহিদুল হাসানের নেতৃত্বে একদল যুবক ওই অফিসে গিয়ে অতর্কিতে হামলা চালান। এ সময় অন্তত ১০ লাখ টাকা লুট করা হয়েছে।

অভিযোগের বিষয়ে জানতে তৌহিদুল হাসানের মুঠোফোনে কল করা হলে তা বন্ধ পাওয়া যায়। তবে তৌহিদুলের ভাই ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ওয়াহিদুল হাসান বলেন, কুরিয়ারের অফিসে দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটেছে। তবে ওই অফিস থেকে টাকা লুটপাটের কোনো ঘটনা ঘটেনি। তাঁর দাবি, এই ঘটনায় মামলা হলেও দুই পক্ষের মধ্যে মীমাংসা হয়ে গেছে।
জানতে চাইলে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম প্রথম আলোকে বলেন, ইন্টারনেট সংযোগে সমস্যা নিয়ে বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটে। তবে ওই অফিস থেকে টাকা লুটের কোনো ঘটনা ঘটেনি।
পুলিশ জানায়, মামলায় তৌহিদুল হাসানকে প্রধান আসামি করা হয়েছে।