default-image

রাজধানীর হাতিরঝিল ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে আজ মঙ্গলবার আরও ৫২ কিশোরকে আটক করেছে পুলিশ। গত বুধবার থেকে শুরু হওয়া এই অভিযানে এ পর্যন্ত দেড় শতাধিক কিশোরকে আটক করা হলো।

হাতিরঝিলে বেড়াতে গিয়ে সাধারণ মানুষ উত্ত্যক্তের শিকার হচ্ছে—সম্প্রতি এমন অভিযোগ পায় পুলিশ সদর দপ্তর। এর পরিপ্রেক্ষিতে হাতিরঝিল থানার পুলিশ এ অভিযান শুরু করে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশীদ প্রথম আলোকে বলেন, আজ বিকেল চারটা থেকে রাত আটটা পর্যন্ত অভিযান চালিয়ে ৫২ কিশোরকে আটক করা হয়েছে। গতকাল সোমবার আটক করা হয় ৩১ জনকে। এই ৩১ জনের মধ্যে ৫ জনের বিরুদ্ধে গণ–উপদ্রব ও অহেতুক হইচই করার অভিযোগে ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাকিদের হাতিরঝিল এলাকায় আর আসবে না এবং প্রতি সপ্তাহে একবার হাতিরঝিল থানায় হাজিরা দিতে হবে এমন মুচলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

ওসি জানান, আজ আটক ৫২ কিশোরের তথ্য-উপাত্ত যাচাই শেষে ব্যবস্থা নেওয়া হবে। হাতিরঝিলে এ অভিযান চলবে।

এর আগে পুলিশ সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি এক ব্যক্তি পুলিশ সদর দপ্তরের জনসংযোগ শাখার ফেসবুক পেজে অভিযোগ করেন, অবসরে বিনোদন এবং সুন্দরভাবে সময় কাটাতে বিনোদনপ্রেমী মানুষ হাতিরঝিল এলাকায় যায়। কিন্তু কিছু কিশোর তাদের হয়রানি করছে। পুলিশ সদর দপ্তর থেকে বিষয়টি হাতিরঝিল থানায় জানানো হয়।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন