বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) ডুজার কার্যালয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ডুজার প্রধান উপদেষ্টা মো. আখতারুজ্জামানের উপস্থিতিতে কেক কাটেন সংগঠনের সদস্যরা। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য বলেন, ডুজার সদস্যরা দ্বৈত ভূমিকা পালন করে থাকেন।

তিনি বলেন, তাঁরা একই সঙ্গে শিক্ষার্থী ও সাংবাদিক। দুটি ক্ষেত্রে কাজ করতে গিয়ে তাঁরা সব সময় বস্তুনিষ্ঠতার প্রতি গুরুত্ব দেন। সমিতির সদস্যদের ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে বিশ্ববিদ্যালয়ের সব উন্নয়ন ও অন্যান্য সংবাদ তুলে ধরার আহ্বান জানান উপাচার্য।

এ সময় ডুজার প্রতিষ্ঠাতা সদস্য ও বাসসের সিনিয়র রিপোর্টার খায়রুজ্জামান কামাল, বর্তমান সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক সাজ্জাদুল কবির প্রমুখ বক্তব্য দেন।

পরে টিএসসির সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়৷ শোভাযাত্রাটি টিএসসির স্বোপার্জিত স্বাধীনতা চত্বর ঘুরে জনতা ব্যাংকের সামনে এসে শেষ হয়৷

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেলে বিশ্ববিদ্যালয়ের কবি জসীমউদ্‌দীন হলের মাঠে ডুজার সদস্যদের দুটি দলের মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়৷

ডুজা দেশের বিভিন্ন জাতীয় গণমাধ্যমে কর্মরত ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিবেদকদের সংগঠন। ১৯৮৫ সালের ১৯ সেপ্টেম্বর সংগঠনটির যাত্রা শুরু।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন