default-image

মেয়ে নাজমা বেগমের সঙ্গে বাড্ডার মহানগর মহাবিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিতে এসেছেন মা রাবেয়া বেগম। একা চলাফেরা করতে পারেন না অশীতিপর এই মানুষটি। মেয়ের কাঁধে ভর দিয়ে ভোটকেন্দ্রে এসেছেন।

আজ বৃহস্পতিবার ডিএনসিসির মেয়র পদে উপনির্বাচন, নতুন ১৮টি ওয়ার্ডের সাধারণ নির্বাচন, ২টি ওয়ার্ডে উপনির্বাচন এবং ঢাকা দক্ষিণ সিটির (ডিএসসিসি) নতুন ১৮টি ওয়ার্ডের সাধারণ নির্বাচনের ভোট গ্রহণ চলছে। নিজেদের ভোট দিতে কেন্দ্রে এসেছেন নাজমা বেগম ও রাবেয়া বেগম।

নাজমা বেগম বলেন, ‘সকাল সকাল কষ্ট হলেও মায়েরে নিয়ে ভোট দিতে আসছি। ভোট দিয়েই নিয়ে যাব। মায়ের কষ্ট থাকবে না। একটা ভোটের অনেক দাম।’

মহানগর মহাবিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিতে আসছেন বাড্ডার টেকপাড়া, নামাপাড়া ও সোনাকাটারা এলাকার ভোটাররা। তবে সকাল থেকে বৃষ্টি, ঠান্ডা বাতাসের কারণে ভোটার উপস্থিতি বেশ কম। কেন্দ্রের বাইরে কাউন্সিলর প্রার্থীদের কর্মীদের উপস্থিতি বেশি দেখা যাচ্ছে। তবে মেয়র প্রার্থী আতিকুল ইসলামের প্রতিনিধি ছাড়া অন্য মেয়র প্রার্থীদের প্রতিনিধি তেমন দেখা যায়নি।

প্রিসাইডিং অফিসার মো. মনজুর মোরশেদ জানান, মহানগর মহাবিদ্যালয়ের ৩৩টি বুথে ১০ হাজারের বেশি ভোটার রয়েছেন। সকাল ১০টা পর্যন্ত নারী ভোটারদের ২টি বুথে ২০ জন ভোট দিয়েছেন বলে জানান তিনি।

মনজুর মোরশেদ বলেন, ‘আশা করছি, বেলা বাড়লে অনেক নারী আসবেন। ঘরের কাজ সেরে ভোট দিতে আসবেন তাঁরা।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0