default-image

জাতীয় সংসদ অধিবেশন উপলক্ষে নমুনা পরীক্ষা করে পাবনার তিনজন সাংসদের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। গত শনিবার তাঁদের কোভিড-১৯ পরীক্ষা করা হলে প্রতিবেদন পজিটিভ আসে। তবে তিনজনই সুস্থ আছেন বলে জানিয়েছেন স্বজনেরা। তাঁরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

সংক্রমিত সাংসদেরা হলেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে নব নির্বাচিত সাংসদ নুরুজ্জামান বিশ্বাস (৮২), পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনের সাংসদ মকবুল হোসেন (৭৭) ও পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত নারী আসনের সাংসদ নাদিরা ইয়াসমিন (৫০)।

সাংসদ নুরুজ্জামান বিশ্বাসের ছেলে দোলন বিশ্বাস জানান, সংসদ অধিবেশন উপলক্ষে গত শনিবার তিনি করোনাভাইরাস পরীক্ষা করান। পরীক্ষার ফলাফলে তাঁর পজিটিভ আসে। তবে তিনি পুরোপুরি সুস্থ আছেন। শারীরিক কোনো সমস্যা তৈরি হয়নি। বর্তমানে ঢাকার বাসায় বিশ্রামে রয়েছেন সাংসদ নুরুজ্জামান বিশ্বাস।

সাংসদ নাদিরা ইয়াসমিনের ভাই জাহিদুল ইসলাম বলেন, তাঁর বোন সুস্থ আছেন। করোনা পজিটিভ হলেও কোনো শারীরিক সমস্যা হয়নি। তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন। সাংসদ মকবুল হোসেনের ছেলে গোলাম হাসনায়েন বলেন, ‘বাবা ভালো আছেন। তিনি যেন সুস্থ থাকেন সবার কাছে সে দোয়া প্রার্থনা করছি।’

এর আগে পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। বতমানে তিনি সুস্থ হয়ে পাবনায় ফিরেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0