default-image

রাজধানীতে হঠাৎ করে অজ্ঞান পার্টির তৎপরতা বেড়ে গেছে। বৃহস্পতিবার ও বুধবার পৃথক ঘটনায় অন্তত সাতজন অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। অসুস্থ অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া সাত ব্যক্তি হলেন, জর্ডান প্রবাসী নাসিমা আক্তার (২০), সিঙ্গাপুর প্রবাসী রাসেল হোসেন (৩৫), রাজউকের কর্মচারী মোশাররফ হোসেন (২৮), গোলাম মোস্তফা (৪০), নুরে আমিন (৩৫) ও অজ্ঞাতনামা দুই ব্যক্তি। এদের মধ্যে রাসেল হোসেন বুধবার অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। অন্যরা সবাই বৃহস্পতিবার এই পরিস্থিতির শিকার হন।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে পুলিশ সায়েদাবাদ রেলগেট সংলগ্ন বলাকা বাস কাউন্টারের সামনে থেকে জর্ডান প্রবাসী নাসিমা আক্তারকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়।

হাসপাতালে জ্ঞান ফেরার পর নাসিমা প্রথম আলোকে জানান, সকালে তিনি জর্ডান থেকে ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আসেন। পরে সেখান থেকে বলাকা পরিবহনের বাসে তিনি সায়েদাবাদে যাচ্ছিলেন। বাসে একজনের দেওয়া জুস খান। তাঁর ৪০ হাজার টাকা, কানের দুল ও দুটি মুঠোফোন খোয়া গেছে।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আতোয়ার রহমান প্রথম আলোকে বলেন, নাসিমা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। বলাকা কাউন্টার থেকে জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ ফোন পেয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে। তাঁর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার চৌদ্দপুরে।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় গুলিস্তান থেকে অচেতন অবস্থায় দুই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানরে তাঁদের চিকিৎসা চলছে। এ ছাড়া বৃহস্পতিবার জিপিও সংলগ্ন ইম্পিরিয়াল হোটেলের সামনে থেকে পুলিশ মোশাররফ হোসেনকে অচেতন অবস্থায় উদ্ধার করে। সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্রের সূত্র ধরে পুলিশ তাঁর নাম জানতে পারে।

একইদিন সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে গুলিস্তান উৎসব পরিবহনের কাউন্টারের সামনে থেকে গোলাম মোস্তফাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। তিনি রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) নকশা শাখার কর্মচারী।

মোশররফের ছোট ভাই গোলাম রব্বানী প্রথম আলোকে বলেন, বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ থেকে বাসে ঢাকার উদ্দেশ্যে কর্মস্থলে আসার পথে তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। পরে খবর পেয়ে তিনি গুলিস্তানে এসে তার ভাইকে অচেতন অবস্থায় পান। অন্যদিকে দুপুরে পুলিশ পল্টন এলাকা থেকে নুরে আমিনকে (৩৫) অচেতন অবস্থায় হাসপাতালে নেয়।

এর আগে বুধবার রাতে পথচারীরা রাজধানীর টিকাটুলির মোড় থেকে সিঙ্গাপুর প্রবাসী রাসেল হোসেনকে (৩৫) অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়।

বিজ্ঞাপন
অপরাধ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন