default-image

রাজধানীর আগারগাঁওয়ে আজ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ফেনসিডিল বিক্রির সময় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। শেরেবাংলা নগর থানার পুলিশ বলছে, গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম শামসুদ্দিন আল আজাদ।

পুলিশ ও দলীয় সূত্র জানিয়েছে, শামসুদ্দিন আল আজাদ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির মৎস্য ও প্রাণিসম্পদবিষয়ক সম্পাদক। তিনি ময়মনসিংহে অবস্থিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি।

শেরেবাংলা নগর থানার পুলিশের একজন কর্মকর্তা বলেন, গোপন খবরের ভিত্তিতে পুলিশ জানতে পারে আগারগাঁওয়ে মোটরসাইকেলে করে  ফেনসিডিল বেচাকেনা হচ্ছে। ওই তথ্যের ভিত্তিতে রাত ১০ টার দিকে শেরে বাংলা নগর থানার একদল পুলিশ সেখানে অভিযান চালায়। একপর্যায়ে ফেনসিডিল বিক্রির সময় সাবেক ছাত্রলীগ নেতা শামসুদ্দিন আল আজাদকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পুলিশ আজাদের মোটরসাইকেলটি জব্দ করেছে। এ সময় ফেনসিডিল কেনার অভিযোগে আরও একজনকে আটক করা হয়।

বিজ্ঞাপন

পুলিশের ওই কর্মকর্তা বলেন, বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় ছাত্রলীগ থেকে আজাদকে বহিষ্কার করা হয়েছিল। তাঁর বিরুদ্ধে এর আগে ময়মনসিংহে দুটি ও ঢাকায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রয়েছে।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশি বলেন, শামসুদ্দিন আল আজাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শেরে বাংলা নগর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

অপরাধ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন