আলুর বস্তায় মিলল ১৩ লাখ টাকার মাদক

বিজ্ঞাপন
default-image

নওগাঁয় আলুর বস্তায় পাওয়া গেছে বিপুল পরিমাণ ইয়াবা, ফেনসিডিল, হেরোইন ও গাঁজা। এ ঘটনায় দুই ব্যক্তিকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ১৩ লাখ টাকা।

আজ বুধবার দুপুরে জেলা পুলিশের ডিবি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) আব্দুল মান্নান মিয়া সাংবাদিকদের এ তথ্য জানান।

আটক ব্যক্তিরা হলেন ভবানীপুর দক্ষিণপাড়া এলাকার শাহাদৎ হোসেন (৩৮) ও একই এলাকার আহসান হাবিব (৩৫)।

সংবাদ সম্মেলনে এসপি আব্দুল মান্নান মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার বেলা ১১টার দিকে নওগাঁ পৌরসভার ভবানীপুর দক্ষিণপাড়া এলাকায় ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। আলু বেচাকেনার আড়ালে মাদক বিক্রি করা হচ্ছে—এমন গোপন তথ্যের ভিত্তিতে ভবানীপুর দক্ষিণপাড়া এলাকায় একটি রাস্তার পাশে খোলা জায়গায় রাখা চারটি আলুর বস্তা জব্দ করেন ডিবি সদস্যরা। পরে আলুর বস্তায় তল্লাশি চালিয়ে বস্তার ভেতর তুলা দিয়ে পেঁচিয়ে রাখা ১ হাজার ১৭৫ পিস ইয়াবা, ৪০ গ্রাম হেরোইন, ৫৪০ বোতল ফেনসিডিল ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের দাম প্রায় ১৩ লাখ টাকা। এ সময় মাদক ব্যবসার অভিযোগে শাহাদৎ হোসেন ও আহসান হাবিব নামে দুই ব্যক্তিকে আটক করা হয়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন