default-image

পাবনার ঈশ্বরদী উপজেলায় ইয়াবা পাচারের সময় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার ভোরে পাবনার ঈশ্বরদীর রূপপুর মোড়ে লালনশাহ সেতুর সংযোগ সড়কে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় অপর ব্যক্তি পালিয়ে যান। অভিযানে পুলিশ দেড় হাজার ইয়াবা ও একটি মাইক্রোবাস জব্দ করেছে।

গ্রেপ্তার দুজন হলেন কুষ্টিয়া সদর উপজেলার শালদহ গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে মো. নাহিদ (৩৯) ও একই উপজেলার কালি শংকরপুর গ্রামের মৃত আখের আলীর ছেলে রেমন শেখ (২৮)। এ ছাড়া তুহিন নামে এক ব্যক্তি অভিযানের সময় মাইক্রোবাস থেকে নেমে পালিয়ে যান। ইয়াবাগুলো ঢাকা থেকে কুষ্টিয়ায় পাচার হচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঈশ্বরদী থানায় একটি মামলা করা হয়। গ্রেপ্তার দুজনকে ওই মামলায় আসামি দেখানো হয়েছে।

রূপপুর পারমাণবিক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বিকাশ চক্রবর্তী জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাঁর নেতৃত্বে একটি দল আজ ভোর সাড়ে পাঁচটার দিকে রূপপুর মোড়ে লালনশাহ সেতুর সংযোগ সড়কে অবস্থান নেয়। এ সময় দ্রুতগতির একটি মাইক্রোবাস পুলিশের সংকেত না মেনে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ মোটরসাইকেল নিয়ে পিছু ছুটে মাইক্রোবাসটি আটক করে। পরে মাইক্রোবাসের ভেতর থেকে দুই ব্যক্তির কাছ থেকে ১৫০০ ইয়াবা উদ্ধার করা হয়।
বিকাশ চক্রবর্তী আরও জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুই ব্যক্তি ইয়াবা পাচারের কথা স্বীকার করেছেন। তাঁরা জানান, মাইক্রোবাসটি তাঁরা ইয়াবা পাচারে ব্যবহার করতেন। মাইক্রোবাস থেকে পালিয়ে যাওয়া তুহিন নামের অপর ব্যক্তি তাঁদের সহযোগী।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0