পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য মো. মনির তালুকদারকে (৪২) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। আজ রোববার বিকেল সাড়ে চারটার দিকে ইসলামপুর গ্রামের সুলতান গাজীর বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে।

মনির তালুকদারের মেজো ভাই মন্টু তালুকদার অভিযোগ করেন, মনির বাড়ি থেকে বের হয়ে টমটমে করে আমতলী উপজেলার তারিকাটা বাজারের দিকে যাচ্ছিলেন। বিকেল সাড়ে চারটার দিকে ওই বাজারের পাশের ইসলামপুর গ্রামের সুলতান গাজীর বাড়ির সামনে আগে থেকে ওত পেতে থাকা ১০-১২ জন সন্ত্রাসী মনিরের পথরোধ করে। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায় তারা। মৃত্যু নিশ্চিত হওয়ার পর সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয় লোকজন মনিরকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। মনিরের লাশ আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে।

মনির তালুকদারের স্ত্রী মনিরা সুলতানা জানান, এই হত্যাকাণ্ডের পেছনে মনিরের এক ফুফাতো ভাইসহ ইউনিয়ন আওয়ামী লীগের কয়েকজন নেতা জড়িত। তাঁর অভিযোগ, ওই ফুফাতো ভাই নিজে উপস্থিত থেকে সন্ত্রাসীদের দিয়ে এই হত্যাযজ্ঞ চালিয়েছে। তিনি এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রাজনৈতিক প্রতিপক্ষÿএই হত্যাকাণ্ড ঘটিয়েছে। হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের উদ্যোগ নেওয়া হয়েছে।

উপজেলা বিএনপির সভাপতি এ বি এম মোশাররফ হোসেন এ ঘটনার নিন্দা জানিয়ে এর সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের দাবি জানান।

বিজ্ঞাপন
অপরাধ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন