কিশোরীর আপত্তিকর ছবি ছাড়ানোর হুমকি ও চাঁদা দাবি, গ্রেপ্তার ২

বিজ্ঞাপন
default-image

চট্টগ্রামের মিরসরাইয়ে বিদ্যালয়পড়ুয়া এক কিশোরীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এ অভিযোগে আজ মঙ্গলবার বিকেলের দিকে দুই তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার তরুণেরা হলেন নাজিম উদ্দিন (২৪) ও মো. মমিন (১৯)। তাঁরা মিরসরাইয়ের বাসিন্দা।

মিরসরাই থানার পুলিশ সূত্র জানায়, এক মাস আগে মিরসরাইয়ের একটি এলাকায় বেড়াতে যায় ওই কিশোরী। বাড়ি ফেরার পথে নাজিম ও মমিন জোরপূর্বক ওই কিশোরীর মোবাইল নম্বর নেন। এরপর কিশোরীকে ফোন করে ওই দুজন জানান, তার কিছু গোপন ছবি তাঁদের কাছে আছে। ৫০ হাজার টাকা না দিলে ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে। এরপর আজ দুপুরে আবারও ফোন দিয়ে নাজিম ও মমিন জানান, টাকা না পেলে আজই ছবিগুলো ছেড়ে দেওয়া হবে। এমন হুমকি পেয়ে ওই কিশোরী বিষয়টি মাকে জানায়। এই ঘটনায় আজ বেলা আড়াইটার দিকে মিরসরাই থানায় এসে কিশোরীর মা নাজিম ও মমিনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেন। মামলার পরপরই অভিযান চালিয়ে বেলা সাড়ে তিনটার দিকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।

মিরসরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ প্রথম আলোকে বলেন, ‘অভিযোগ পাওয়ার পরে আমরা ওই কিশোরীকে দিয়ে নাজিম ও মোমিনকে ফোন করাই। এরপর চাঁদা দাবির বিষয়টি নিশ্চিত হই। পরে সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। কাল বুধবার তাদের আদালতে পাঠানো হবে।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন