default-image

ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়া মহসিন তালুকদারকে (৪০) গ্রেপ্তার করেছে র‍্যাব। র‍্যাব-৯-এর সহকারী পুলিশ সুপার (এএসপি-গণমাধ্যম) ওবাইন প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে মহসিনকে সুনামগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গতকাল সোমবার রাতে জালালাবাদ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশ বাদী হয়ে মহসিনের বিরুদ্ধে মামলা করে। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গতকাল রাতে উপপরিদর্শক মাহবুব মোর্শেদ বাদী হয়ে হুমকিদাতা মহসিন তালুকদারকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন। সাকিবকে হত্যার হুমকি দেওয়া ভিডিওটি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনার মুখে মহসিন বাড়ি থেকে পালিয়ে যান।

মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়া গ্রামের আজাদ বক্স তালুকদারের ছেলে। গত শনিবার রাত ১২টা ৭ মিনিটে তিনি তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন। সম্প্রতি কলকাতায় কালীপূজার একটি অনুষ্ঠানে সাকিবের উপস্থিতির কারণে তাঁকে কুপিয়ে হত্যার হুমকি দেন এই যুবক। এরপর ভোর ৬টার দিকে আবারও লাইভে এসে আগের ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন এবং সাকিব আল হাসানকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

এদিকে গতকাল সাকিব কলকাতায় পূজার আয়োজনে অংশ নেওয়া এবং এক ভক্তের মোবাইল ভাঙার বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করে ভিডিও বার্তা দেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0