ক্ষেতলালে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

বিজ্ঞাপন
default-image

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার রাত ১০ টায় উপজেলার মুনঝার বাজারের কাছে এই ঘটনা ঘটে ।নিহত ওই ব্যবসায়ীর নাম শামিম হোসেন (৩৮)। তিনি উপজেলার দাশড়া গ্রামের বাসিন্দা। মুনঝার বাজারে তাঁর ওষুধ বিক্রির একটি দোকান রয়েছে। মাদকসেবীরা তাঁকে হত্যা করতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

® এ বিষয়ে ক্ষেতলাল থানার পরির্দশক (তদন্ত) আবু রায়হান বলেন, গতকাল রাত দশটার পর শামিম হোসেন মুনঝার বাজারে তাঁর ওষুধের দোকান বন্ধ করে বাড়িতে যাচ্ছিলেন। বাড়িতে পৌঁছার আগেই স্থানীয শওকত হোসেনের বাড়িরে কাচে দুর্বৃত্তরা তাঁর পথরোধ করে তাঁর গলায় উপর্যপুরি আঘাত করতে থাকে। এ অবস্থায় তিনি প্রাণ বাঁচাতে চিৎকার দিলে দুর্বৃত্তরা তাঁকে ফেলে পালিয়ে যান।

গলা কাটা অবস্থায় তিনি এক প্রতিবেশীর বাড়ির দরজায় ধাক্কা দিলেও কোনো সাড়াশব্দ পাননি। পরে বড় ভাইয়ের বাড়ির দরজায় গিয়ে ধাক্কা দিয়ে তিনি নিস্তেজ হয়ে পড়েন। তখন তাঁর ভাই ঘরের বাইরে এসে শামিমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে স্বজনেরা সেখান থেকে তাঁকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষনা করেন।

পরির্দশক (তদন্ত) আবু রায়হান আরও বলেন, শামিম হোসেনকে ছুরিকাঘাত ও গলাকেটে হত্যা করা হয়েছে। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মাদকসেবীরা এ হত্যাকান্ড ঘটাতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন