default-image

খুলনায় অস্ত্র ঠেকিয়ে এক চিংড়ি রপ্তানিকারক প্রতিষ্ঠানের ১৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ বুধবার বেলা দুইটার দিকে খুলনা জিলা স্কুলের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

ব্রাইট সি ফুড নামে ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মো. মেহেদী হাসান জানান, সদর থানা এলাকার স্ট্যান্ডার্ড ব্যাংক থেকে ১৪ লাখ টাকা তুলে তাঁর অফিসের দুই কর্মকর্তা ও দুই ব্যবসায়ী নগরের নতুন বাজারের মাছের আড়তে যাচ্ছিলেন। তাঁরা প্রাইভেট কারে ছিলেন। বেলা দুইটার দিকে জিলা স্কুল মোড় অতিক্রম করার সময় দুটি মোটরসাইকেলে করে কয়েকজন যুবক প্রাইভেট কারের গতিরোধ করেন। তাঁরা গাড়ির ভেতরে থাকা ব্যবসায়ীকে পিস্তল ঠেকিয়ে টাকার ব্যাগ নিয়ে যান।

মো. মেহেদী হাসান জানান, যুবকেরা টাকার ব্যাগ নিয়ে কাস্টমঘাটের দিকে যাওয়ার সময় মোড়ের এক পুলিশ সদস্য বিষয়টি দেখে ফেলেন। তিনি মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করেন। কিন্তু ধরতে পারেননি। ছিনতাইয়ের ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

এ বিষয়ে খুলনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম প্রথম আলোকে বলেন, মৌখিকভাবে টাকা ছিনতাইয়ের ঘটনাটি জানার পর ঘটনাস্থল থেকে ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ সংগ্রহ ও পরীক্ষার কাজ চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন