খুলনায় মশিয়ালীতে তিন খুনের ঘটনায় আরেকজনের স্বীকারোক্তি

বিজ্ঞাপন

খুলনার মশিয়ালীতে তিন খুনের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন মামলার অন্যতম আসামি জাফরিন হাসান। সোমবার মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে তিনি এ জবানবন্দি দেন। খুলনা মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) কানাই লাল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ জুলাই রাতে জাকারিয়া-জাফরিনদের গুলিতে মশিয়ালী গ্রামের নজরুল ইসলাম, গোলাম রসুল ও সাইফুল ইসলাম নিহত হন। এ সময় গুলিবিদ্ধ হন আরও ১০ জন। পরে বিক্ষুব্ধ গ্রামবাসী জাকারিয়ার আত্মীয় জিহাদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে ও জাকারিয়াদের বাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশর পরিদর্শক এনামুল হক জানান, রিমান্ডে দেওয়া তথ্য অনুযায়ী এর আগে রোববার রাতে মশিয়ালী গ্রামে শেখ বাড়ির কবরস্থানে তিনটি ফায়ার্ড কার্তুজ এবং সরদারবাড়ির পেছনে ডোবায় প্লাস্টিকের বাজারের ব্যাগের ভেতর পলিথিনে মোড়ানো অবস্থায় দুটি দেশীয় ওয়ান শুটার গান ও দুটি কার্তুজ উদ্ধার হয়েছে।

এনামুল হক বলেন, সোমবার হত্যাকাণ্ডের দায় স্বীকার করে জাফরিন মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে তিনি হত্যাকাণ্ডে একাধিক আগ্নেয়াস্ত্র ব্যবহারের কথা স্বীকার করেছেন। এর আগে গত ৩০ জুলাই একই মামলার আসামি জাহাঙ্গীরও একই আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন