গাজীপুরে আড্ডায় ঢুকে যুবককে কুপিয়ে হত্যা

বিজ্ঞাপন
default-image

গাজীপুরের টঙ্গীতে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১০টার দিকে টঙ্গীর ফকির মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হন আরও দুই যুবক।
নিহত যুবকের নাম মিলন (৩০)। তাঁর বাড়ি কুড়িগ্রামের রাজারহাট উপজেলায়। তিনি টঙ্গীর একটি পোশাক কারখানায় চাকরি করতেন। এই ঘটনায় গুরুতর আহত হন প্রিন্স (২২) ও টিটু (২৫) নামের দুজন। তাঁরা এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ফকির মার্কেটের আলেরটেক এলাকার একটি ডিশ অফিসের সামনে আড্ডা দিচ্ছিলেন মিলন, প্রিন্স ও টিটুসহ কয়েকজন। হঠাৎ সেখানে যান কয়েকজন যুবক। এ সময় মিলন, প্রিন্স ও টিটুর সঙ্গে তাদের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ঘটনাস্থলে যান আরও ২৫ থেকে ৩০ জন। এ সময় তাঁরা ক্ষিপ্ত হয়ে মিলন, প্রিন্স ও টিটুর ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালান। স্থানীরা তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মিলনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। গুরুতর আহত অবস্থায় প্রিন্স ও টিটুকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।
টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) মো. হুমায়ন কবির বলেন, ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। তবে প্রকৃত ঘটনা উদ্‌ঘাটনে তদন্ত চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন