গাজীপুরে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' দুজন নিহত

বিজ্ঞাপন
default-image

গাজীপুরে মহাসড়কের পাশে ডাকাতির প্রস্তুতিকালে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মহাসড়ক ডাকাত দলের দুই সদস্য নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাঁদের নাম–পরিচয় জানা যায়নি। তাঁদের বয়স ৩২ থেকে ৩৪ বছরের মতো হবে। এ ঘটনায় র‍্যাবের এক সদস্য আহত হয়েছেন।

র‍্যাব-১-এর গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের ইনচার্জ কোম্পানি কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, গতকাল রোববার মধ্যরাতে গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকায় ডাকাতি হয়েছে—এমন খবর পেয়ে র‍্যাব-১–এর সদস্যরা ওই এলাকায় টহলে যান। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে বনের ভেতর কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে টের পেয়ে র‍্যাব-১-এর সদস্যরা সেখানে অভিযানে যান। এ সময় র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়তে ছুড়তে পালাতে থাকে। এ সময় আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছুড়লে ডাকাত দলের দুই সদস্য গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। অন্যরা পালিয়ে যান। আহত ডাকাতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তাঁরা মারা যান।

ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও চারটি গুলি উদ্ধার করা হয়েছে। আহত র‍্যাব সদস্য মো. ওয়াসিমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন