বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার নোয়াখালীর চর জব্বর ও চট্টগ্রাম নগরে পৃথক অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে পুলিশ। নগরের বায়েজিদ বোস্তামী এলাকায় এক প্রবাসীর বাসায় চুরির মামলা তদন্ত করতে গিয়ে পুলিশ চক্রটির সন্ধান পায়।
গ্রেপ্তার চারজন হলেন মো. সাইফুদ্দিন, তাঁর স্ত্রী রুমা আকতার, সাইফুদ্দিনের সহযোগী সাইফুল ইসলাম ও মো. আলম।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান আজ শুক্রবার প্রথম আলোকে বলেন, গত বছরের ২৫ ডিসেম্বর নগরের আতুরার ডিপো এলাকায় এক প্রবাসীর বাসায় চুরি হয়। ঘটনার দিন তাঁরা এক আত্মীয়ের বাসায় গিয়েছিলেন। ফিরে এসে দেখেন, স্বর্ণালংকার ও সৌদি রিয়াল নিয়ে গেছে চোরের দল। এই ঘটনায় মামলা হলে পুলিশ তদন্ত শুরু করে। নগর ও নোয়াখালীতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছ থেকে ১৩ ভরি স্বর্ণালংকার ও ২ হাজার ১ রিয়ালের নোট নিয়ে যান, যা বাংলাদেশি মুদ্রায় ৪৬ হাজার ২৩ টাকা।

ওসি কামরুজ্জামান আরও বলেন, গ্রেপ্তার আসামিরা সিঁধেল চোর চক্রের সদস্য। বায়েজিদ বোস্তামীসহ আশপাশের এলাকায় যেসব বাসাবাড়ির লোকজন বেড়াতে কিংবা অন্য কাজে বাইরে অবস্থান করছেন, তাঁদের তথ্য সংগ্রহ করেন রুমা আকতার। পরে সে তথ্য তিনি তাঁর স্বামী সাইফুদ্দিনকে দেন। সাইফুদ্দিন তাঁর সহযোগীদের নিয়ে ওই সব বাসায় চুরি করেন কৌশলে। পরে মালামালগুলো নিজেরা ভাগ করে নেন।

অপরাধ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন