default-image

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় এক গৃহবধূর অশালীন ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার ভোররাতে ওই ব্যক্তিকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম মো. আরিফ শেখ (৩২)। তাঁর বাড়ি বালিয়াকান্দির বহরপুর ইউনিয়নের চরফরিদপুর গ্রামে।

ঘটনার শিকার ওই গৃহবধূ গতকাল রোববার রাত ১২টার দিকে তিনজনের নাম উল্লেখ করে বালিয়াকান্দি থানায় মামলা করেন। আরিফ ওই মামলার দ্বিতীয় আসামি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই সন্তানের জননী ওই গৃহবধূর স্বামী প্রবাসী। তিনি ভাড়াবাড়িতে থেকে বহরপুর বাজারে একটি বিউটি পারলার পরিচালনা করেন। স্থানীয় এক যুবকের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক হয়। সম্পর্কের সূত্র ধরে ওই যুবক তাঁর আপত্তিকর ছবি ও ভিডিও মোবাইল ফোনে ধারণ করেন। পরে আরিফ ওই ছবি ও ভিডিও দেখিয়ে তাঁর কাছে চাঁদা দাবি করেন। অন্যথায় ভিডিও ও ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) অঙ্কুর ভট্টাচার্য বলেন, গ্রেপ্তার আরিফের বিরুদ্ধে এ ধরনের আরও অভিযোগ আছে। আরিফের জবানবন্দি নেওয়ার জন্য রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

এসআই অঙ্কুর ভট্টাচার্য বলেন, ‘এ ঘটনায় আমরা একটি স্থির ছবি জব্দ করেছি। অন্যান্য ভিডিও উদ্ধার ও ঘটনার সঙ্গে যুক্ত অন্য আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0