default-image

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় তৃতীয় শ্রেণির স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে গতকাল শনিবার গোয়ালন্দ ঘাট থানায় মো. রফিক শেখ (২১) নামের এক তরুণকে আসামি করে মামলা করেন।

আজ রোববার ওই স্কুলছাত্রী জানায়, গত শুক্রবার বিকেলে বাবা হাটে যান। মা ছাগলের জন্য বাড়ির পাশের মাঠে ঘাস কাটতে যান। এ সময় রফিক ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন। তার মা ফিরে এলে রফিক পালিয়ে যান। পরে সে তার মা-বাবাকে ঘটনাটি জানায়।

স্কুলছাত্রীর বাবা বলেন, ‘রফিক এলাকার ছেলে বলে মাঝেমধ্যে আমাদের বাড়ি আসত। আমি রফিকের শাস্তি চাই।’

এদিকে এ ঘটনার পর থেকে অভিযুক্ত রফিক শেখ এলাকা ছেড়েছেন। থানায় মামলা হওয়ার পর থেকে পরিবারের সবাই পলাতক।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জামাল মোল্লা বলেন, ‘এমন ঘটনা শুনেছি। বিষয়টি খুবই দুঃখজনক। খারাপ মানুষ না হলে কি এমন কাজ করতে পারে? প্রকৃত অপরাধী হলে অবশ্যই তাঁর শাস্তি হওয়া উচিত।’  

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল্লাহ আল তায়াবীর বলেন, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর শিশুটিকে উদ্ধার করে গতকাল স্বাস্থ্য পরীক্ষা করাতে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়। একই সঙ্গে সে নারী ও শিশু আদালতে জবানবন্দি দিয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ব্যক্তিরা পলাতক থাকায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে অপরাধীকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0