default-image

নারায়ণগঞ্জের ফতুল্লায় অভিজাত ব্যবসায়ীদের ক্লাব দি ইউনাইটেড অ্যাসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন ওরফে তাপুকে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে সদর উপজেলার ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকায় অবস্থিত ক্লাব থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেন মামলাটি করেন। মামলায় তিনি অভিযোগ করেন, তোফাজ্জল হোসেন ২০ লাখ টাকা চাঁদা দাবি করে হুমকি দেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন প্রথম আলোকে এ খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক বুধবার সন্ধ্যায় তোফাজ্জলের বিরুদ্ধে চাঁদাবাজি ও হুমকির অভিযোগ মামলা করেন। ওই মামলায় তোফাজ্জল হোসেন ছাড়াও কামাল হোসেন, আবদুল মমিনসহ আরও ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে। ওই মামলায় রাতে ইউনাইটেড ক্লাবে অভিযান চালিয়ে তোফাজ্জল হোসেনকে গ্রেপ্তার করা হয়। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গত দেড় বছর আগে দি ইউনাইটেড অ্যাসোসিয়েশন ক্লাবের ভেতরে জুয়া খেলার অভিযোগে তোফাজ্জল হোসেনসহ তাঁর বেশ কয়েকজন সহযোগীকে আটক করেছিল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0