default-image

জামালপুরে সাংবাদিক মোস্তফা মনজুকে নির্যাতনের ঘটনায় এক নেতাকে সাময়িক বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বুধবার দুপুরে জেলা ছাত্রলীগ এ তথ্য জানিয়েছে।

বহিষ্কৃত নেতার নাম মো. রাকিব হাসান। তিনি জামালপুর জেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক। রাকিব সাংবাদিক মোস্তফা মনজুকে নির্যাতন মামলার অন্যতম আসামি।

জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাকিবকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ ও সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালালের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, মঙ্গলবার এক জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী রাকিবকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে তাঁকে আগামী সাত দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

প্রসঙ্গত, ‘কালের কণ্ঠ’র জামালপুর প্রতিনিধি মোস্তফা মনজুকে নির্যাতন ঘটনায় করা মামলায় নয়জনকে আসামি করা হয়। মামলার প্রধান আসামি জামালপুর পৌরসভার কাউন্সিলর হাসানুজ্জামান খান ওরফে রুনুসহ আটজন কারাগারে আছেন। ওই মামলার ৫ নম্বর আসামি ছাত্রলীগ নেতা মো. রাকিব হাসান। রাকিব হাসানুজ্জামানের ছেলে। মামলার পর থেকে রাকিব পলাতক।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0