টঙ্গীতে ওয়ার্ড সচিবকে পিটিয়ে জখম

বিজ্ঞাপন
default-image

গাজীপুর সিটি করপোরেশনের এক ওয়ার্ড সচিবকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার বিকেলে টঙ্গীর দত্তপাড়া এলাকায় তাঁর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ঘরে থাকা বিভিন্ন জিনিসপত্র লুটসহ তাঁর মাথা ও হাতে গুরুতর আঘাত করে দুর্বৃত্তরা। বর্তমানে তিনি একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

ওই ওয়ার্ড সচিবের নাম মো. নাহিদ পারভেজ। তিনি ৫৪ নম্বর ওয়ার্ডের সচিব। এ ব্যাপারে ওয়ার্ডের কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লা জানান, গতকাল মঙ্গলবার রাতে টঙ্গীর বনমালা রোড এলাকায় নাহিদের সঙ্গে কথা–কাটাকাটি হয় স্থানীয় কয়েকজন যুবকের। এর জের ধরে বুধবার বেলা ৩টায় তাঁর বাড়িতে হামলা চালায় ৩০ থেকে ৩৫ জন যুবক (২০ থেকে ২৫ বছর)। এ সময় তাঁর ঘরে থাকা বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর, স্বর্ণালংকার লুটসহ নাহিদকে তাঁরা পিটিয়ে জখম করেন। এ সময় তাঁর সঙ্গে থাকা তাঁর এক বন্ধুও গুরুতর আহত হন। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

নাহিদ বলেন, ‘আমি অফিসে কাজ করছিলাম। এর মধ্যে মা ফোন দিয়ে হামলার কথা জানান। এ সময় আমি ও আমার বন্ধু সেখানে গেলে তারা আমাদের মারধর শুরু করে। এ সময় হাতুড়ি দিয়ে আমার মাথা ও হাতে আঘাত করে তারা। তারা আমার বন্ধুর হাতের রগ কেটে দেয়। এরা সবাই স্থানীয় কিশোর গ্যাং।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন