বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গোয়েন্দা সূত্র জানায়, ডিবি গুলশান বিভাগের কাছে খবর আসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভুয়া পোশাকে রাজধানীর মতিঝিল এলাকায় একটি চক্র ছিনতাই-ডাকাতির জন্য জড়ো হয়েছে। ওই তথ্যের ভিত্তিতে তাদের একাধিক দল মতিঝিলের বলাকা চত্বর, ইউনুস সেন্টারের আশপাশের একাধিক ব্যাংকের কাছাকাছি অবস্থান নেয়। ওই সময় মাইক্রোবাস ও প্রাইভেট কার নিয়ে ইউনুস সেন্টারের কাছে শিকারের জন্য ওত পেতে থাকে চক্রটি। একপর্যায়ে গোয়েন্দা পুলিশ তাদের ধরতে গেলে চক্রের সদস্যরা গাড়িতে উঠে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় উপস্থিত জনতার সহায়তায় তাঁদের হাতেনাতে ধরে ফেলে পুলিশ।

অভিযান তদারক কর্মকর্তা ডিবি গুলশান বিভাগের উপকমিশনার মশিউর রহমান প্রথম আলোকে বলেন, চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন ব্যক্তিকে তুলে নিয়ে মাইক্রোবাসে করে সাভার-আশুলিয়া, বেড়িবাঁধ এলাকা, পূর্বাঞ্চল গ্রামীণ এক্সপ্রেস রাস্তা হয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে নিয়ে গিয়ে মারধর করে টাকা, ডেবিট-ক্রেডিট কার্ড কেড়ে নিয়ে টাকা তুলে নিচ্ছিল।

তিনি বলেন, গ্রেপ্তার চক্রের সদস্য মামুনের বাসা থেকে ‘ডিবি’ লেখা একটি জ্যাকেট এবং পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় ছিনতাই, ডাকাতি, দলবদ্ধ ধর্ষণ, অস্ত্র ও মাদক আইনে মামলা আছে।

অপরাধ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন