ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার ফুলার রোডে ছিনতাইকারীর ছুরিকাঘাতে অনুপ আদিত্য নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র গুরুতর আহত হয়েছেন। ছুরিকাঘাতে আহত ওই ছাত্র বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের আবাসিক ছাত্র। তিনি বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। রোববার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি আছেন।

অনুপের সঙ্গে হাসপাতালে থাকা তাঁর সহপাঠী ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জানান, রোববার রাত সাড়ে নয়টার দিকে পলাশী থেকে জগন্নাথ হলে ফিরছিলেন অনুপ। ফেরার পথে সলিমুল্লাহ মুসলিম হল ও ফুলার রোডের সংযোগস্থলে স্বাধীনতার সংগ্রাম ভাস্কর্যের সামনে অজ্ঞাতপরিচয় কয়েকজন যুবক তাঁর পথরোধ করে। তাঁরা অনুপের সঙ্গে থাকা সবকিছু দিয়ে দিতে বলেন। ভয় পেয়ে দৌড়ে পালাতে চাইলে ছিনতাইকারীরা অনুপকে ছুরিকাঘাত করে।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী প্রথম আলোকে বলেন, ‘পলাশী থেকে ফেরার পথে কয়েকজন অনুপের পথরোধ করে ছিনতাইয়ের চেষ্টা করে। ছিনতাই করতে না পেরে তারা ওকে ছুরিকাঘাত করেছে। আমরা ক্যাম্পাসে এ ধরনের ঘটনা বন্ধ করার চেষ্টা করছি। এ জন্য ক্যাম্পাসকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে। ঘটনাটি যেখানে ঘটেছে, সেখানে চৌকি বসানোর প্রক্রিয়া চলছে। প্রক্টরিয়াল টিম হাসপাতালে রয়েছে।’

বিজ্ঞাপন
অপরাধ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন