default-image

যশোর কোতোয়ালি মডেল থানার অদূরে দিনদুপুরে ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে ও ছুরি মেরে এক ব্যবসায়ীর কাছ থেকে ১৭ লাখ টাকার ব্যাগ ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় ওই ব্যবসায়ীকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার দুপুর দুইটার দিকে এ ঘটনা ঘটে।
ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যবসায়ীর নাম এনামুল হক (২৫)। তিনি যশোর শহরের বকচর এলাকার হাবিবুর রহমানের ছেলে। শহরের রবীন্দ্রনাথ ঠাকুর (আরএন) সড়কে আগমনী মটরস ও আরা ইন্টারন্যাশনাল নামে তাদের পরিবারের দুটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। ওই প্রতিষ্ঠানের ১৭ লাখ টাকা ইউসিবিএল ব্যাংকে জমা দিতে তিনি কোতোয়ালি থানার পাশে ব্যাংকের শাখায় যান।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে এনামুল হকসহ দুজন একটি মোটরসাইকেলে করে তাদের পরিবারের ব্যবসা প্রতিষ্ঠানের ১৭ লাখ টাকা ইউসিবিএল ব্যাংকে জমা দিতে যান। ব্যাংকের সামনে পৌঁছালে তিন যুবক ছুরিকাঘাত করে এনামুলের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তিনি বাধা দিলে তাঁরা তাঁকে এলোপাতাড়ি ছুরি মারেন। এ সময় আতঙ্ক সৃষ্টির জন্য তাঁরা একটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। স্থানীয় লোকজন এনামুলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান।
এ বিষয়ে যশোরের পুলিশ সুপার (এসপি) আশরাফ হোসেন বলেন, ‘ছিনতাইকারীদের শনাক্ত করা গেছে। তাদের আটকের চেষ্টা চলছে।’

মন্তব্য পড়ুন 0