default-image

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাসের পেয়ারা বাগান এলাকা থেকে মুনশেফা আক্তার (৩২) নামের ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি রংপুরের পীরগঞ্জের শিবপুর এলাকার দুদু মিয়ার স্ত্রী। দুদু মিয়া পলাতক আছেন।

বিজ্ঞাপন

পুলিশের ভাষ্য, স্বামী-স্ত্রী দুজনই ভোগড়া বাইপাস এলাকার কাঁচামালের আড়তে দিনমজুরের কাজ করতেন। কয়েক দিন ধরে দুজনের মধ্যে পারিবারিক কলহ চলছিল। শুক্রবার সন্ধ্যায় আবারও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। বিষয়টি রাতে মীমাংসাও হয়ে যায়। পরে রাতের কোনো একসময় স্ত্রী মুনশেফাকে শ্বাসরোধ করে হত্যা করেন স্বামী দুদু মিয়া। এরপর তিনি পালিয়ে যান। রোববার সকালে ঘর থেকে দুর্গন্ধ বের হলে বাড়ির অন্য ভাড়াটিয়ারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুনশেফার লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।
নিহত মুনশেফার স্বজন আশিক মিয়া বলেন, তাদের দুজনের মধ্যে বেশ কিছুদিন ধরেই পারিবারিক কলহ চলছে।
বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম চৌধুরী বলেন, মুনশেফার গলায় দাগ আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে শ্বাসরোধে হত্যা করে স্বামী পালিয়ে গেছেন। এ ব্যাপারে বাসন থানায় একটি হত্যা মামলা করার প্রক্রিয়া চলছে।

মন্তব্য পড়ুন 0