ধর্ষণ মামলায় যুবলীগ নেতা কারাগারে

বিজ্ঞাপন
default-image

মানিকগঞ্জের শিবালয়ে ধর্ষণ মামলায় এক যুবলীগ নেতাকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল বুধবার রাতে হোটেল থেকে এক তরুণীসহ (২১) তাঁকে আটক করে পুলিশ। পরে ওই তরুণীর করা মামলায় আজ বৃহস্পতিবার তাঁকে আদালতে নেওয়া হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম, কাউসার আহম্মেদ (৩৫)। তিনি উপজেলার মহাদেবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। কাউসারের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন জেলা যুবলীগের আহ্বায়ক আবদুর রাজ্জাক। তিনি বলেন, নৈতিক স্খলনের অভিযোগ ওঠায় কাউসারকে আজ পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় একটি কলেজে স্নাতক শ্রেণিতে পড়ুয়া ওই তরুণীর সঙ্গে প্রায় সাত মাস আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয় হয় কাউসারের। গতকাল বেড়ানোর কথা বলে কাউসার ওই তরুণীকে উপজেলার পাটুরিয়া ঘাট এলাকার একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই হোটেল থেকে তাঁদের দুজনকে আটক করে। পরে ওই তরুণী কাউসারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন।

থানা-পুলিশ বলছে, আজ বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ওই তরুণীর স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। এরপর দুপুরে মানিকগঞ্জ বিচারিক হাকিমের আদালতে তিনি (তরুণী) জবানবন্দি দেন।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মানিকগঞ্জ বিচারিক হাকিম আদালত আসামি কাউসারকে জেলা কারাগারে পাঠিয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন