default-image

নওগাঁর মহাদেবপুরে এক ব্যবসায়ীকে মারধরের অভিযোগে হওয়া মামলায় গ্রেপ্তার উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি রাজু আহমেদসহ তিন নেতা-কর্মীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে আমলি আদালত নওগাঁ-৩–এর বিচারক তাজুল মোহাম্মদ মিয়া এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, মামলার তদন্ত কর্মকর্তা ও মহাদেবপুর থানার উপপরিদর্শক আবু রায়হান গ্রেপ্তার ছাত্রলীগের তিন নেতা-কর্মীকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী রেজাউল ইসলাম গ্রেপ্তার ব্যক্তিদের জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাজুল মোহাম্মদ মিয়া আসামিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ও জামিন আবেদন নাকচ করে দেন।

বিজ্ঞাপন

হামলার শিকার ওই ব্যবসায়ীর নাম সোহেল রানা। তিনি মহাদেবপুর উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকার একটি দোকানের স্বত্বাধিকারী। ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় ওই দোকানে ঢুকে সোহেলকে মারধর করে তুলে নিয়ে যান উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও তাঁর অনুসারীরা। এ ঘটনায় ৬ সেপ্টেম্বর ছাত্রলীগ নেতা রাজু আহমেদ ও নয়ন নামের এক কর্মীর নাম উল্লেখসহ ছয় থেকে সাতজনকে অজ্ঞাতনামা আসামি করে চাঁদাবাজি ও মারধরের মামলা করেন ওই ব্যবসায়ী।

সিসিটিভি ক্যামেরায় ধারণ হওয়া মারধরের দৃশ্য গত রোববার ফেসবুকে ছড়িয়ে পড়ে। পরদিন রাজু আহমেদকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করে জেলা ছাত্রলীগ। মঙ্গলবার রাজু আহমেদসহ ছাত্রলীগের তিন নেতা-কর্মীকে ঢাকার আশকোনা এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মন্তব্য পড়ুন 0