নদের পাড়ে ১৫ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ

বিজ্ঞাপন
default-image

মাদারীপুরে ডাকাতি, ছিনতাই ও মাদকসহ অন্তত ১৫টি মামলার আসামি সাগর ফকির (২৮) ওরফে কালা সাগরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল নয়টার দিকে সদরের মহিষেরচর এলাকার আড়িয়াল খাঁ নদের পাড় থেকে সাগরের লাশ উদ্ধার করা হয়।

নিহত সাগর শহরের দরগা শরীফ এলাকার কালাম ফকিরের ছেলে। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে বলে জানিয়েছে পুলিশ। গত মঙ্গলবার একটি মাদক মামলায় জামিনে মুক্তি পান সাগর। এর পর থেকেই তিনি নিখোঁজ ছিলেন বলে দাবি করেছেন তাঁর পরিবারের সদস্যরা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ সকালে মহিষেরচর এলাকার আড়িয়াল খাঁ নদের পাড়ে গুলিবিদ্ধ অবস্থায় সাগরের মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় শুটার গান উদ্ধার করে পুলিশ।

নিহত সাগরের মা সালেহা বেগম বলেন, ‘সাগর ঢাকায় টাইলসের কাজ করত। কয়েক দিন আগে একটি মাদক মামলায় মাদারীপুর জেলা কারাগার থেকে জামিনে বের হয়। এরপর ঢাকার উদ্দেশে রওনা দেওয়ার পর থেকে আর তার খোঁজ পাওয়া যায়নি। কিন্তু সাগর এখানে কীভাবে মারা গেল, এটা বুঝতে পারছি না।’

জানতে চাইলে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. বদরুল আলম মোল্লা প্রথম আলোকে বলেন, নিহত সাগরের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই ও মাদকসহ ১৫টিরও বেশি মামলা আছে। তাঁর কারণে শহরে ছিনতাইয়ের প্রবণতা অনেক বেড়ে গিয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছিনতাইয়ের মালামাল ভাগাভাগি করতে গিয়ে দুই পক্ষের মধ্যকার সংঘর্ষের জেরে এ ঘটনা ঘটতে পারে। বিষয়টি পুলিশ তদন্ত করছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন